কলাপাড়ায় করোনা উপসর্গ নিয়ে স্বাস্থ্যকর্মীর মৃত্যু,মোট আক্রান্ত -১১৪ Latest Update News of Bangladesh

শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




কলাপাড়ায় করোনা উপসর্গ নিয়ে স্বাস্থ্যকর্মীর মৃত্যু,মোট আক্রান্ত -১১৪

কলাপাড়ায় করোনা উপসর্গ নিয়ে স্বাস্থ্যকর্মীর মৃত্যু,মোট আক্রান্ত -১১৪

কলাপাড়ায় করোনা উপসর্গ নিয়ে স্বাস্থ্যকর্মীর মৃত্যু,মোট আক্রান্ত -১১৪
ফাইল ছবি




তান‌জিল জামান জয়,কলাপাড়া (পটুয়াখালী) প্রতি‌নি‌ধি।। কলাপাড়ায় করোনা উপসর্গ নিয়ে কমিউনিটি ক্লিনিকের স্বাস্থ্যকর্মী অসিম শিকদার (৩২) মারা গেলেন। বুধবার (১২ আগষ্ট) দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

 

 

তিনি উপজেলার ইউসুফপুর কমিউনিটি ক্লিনিকে কর্মরত স্বাস্থ্যকর্মী (সিএইসসিপি)। সে উপজেলার মহিপুরের ইউসুফপুর গ্রামের যথিন্দ্রনাথ সিকদারের ছেলে।

 

 

 

জানাগেছ, জ্বরের সঙ্গে হঠাৎ করে তার শ্বাসকষ্ট শুরু হয়। উন্নত চিকিৎসার জন্য সোমবার (১০ আগষ্ট) অসীমকে ঢাকায় নেওয়া হয়। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তাকে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এ নিয়ে করোনা উপসর্গ নিয়ে মারা গেছে ৪ জন। আর করোনায় আক্রান্ত হয়ে মারা গেছে ৫ জন। মঙ্গলবার নতুন করে আরও ৪ জন করোনা সনাক্ত হয়েছে। এরা হলেন, কলাপাড়া পৌর শহরের মোঃ চুন্নু মিয়া (৫৫), একই এলাকার শাহরিয়া (১৯), কুয়াকাটার নয়ন (৩৮) ও কামরুল হাসান। এ নিয়ে এ উপজেলায় মোট করোনায় আক্রান্ত সংখ্যা দাঁড়ালো ১১৪ জনের। এ তথ্য মঙ্গলবার (১১ আগষ্ট) রাতে কলাপাড়া স্বাস্থ্য বিভাাগ নিশ্চিত করেছন।

 

 

কলাপাড়া হাসপাতাল সূত্রে জানা গেছে, এ উপজেলা থেকে এ পর্যন্ত মোট নমুনা সংগ্রহ হয়েছে ৬৮৭ জনের। রিপোর্ট আসে ৬৫৬ জনের। এর মধ্যে আক্রান্ত হয় ১১৪ জন। এদের মধ্যে মারা গেছে পাঁচজন, সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৬০ জন। আইসোলেশনে ৪৯ ও হোম কোয়ারেন্টাইনে ৬৮ জন রয়েছেন।

 

 

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD